Home Entertainment Great success in war cinema(বড় সাফল্য ওয়ার সিনেমায়)

Great success in war cinema(বড় সাফল্য ওয়ার সিনেমায়)

24
0

Great success in war cinema:Bollywood’s biggest action movie and Yashraj banner’s biggest movie war has been released so far. For a long time, the audience was excited about the film. Hrithik and Tiger were all desperate to see the pair on screen. The film starring Hrithik Roshan and Tiger Shroff is now released on October 2. After watching the film, film critics have also praised the action movie with its audience.

At the same time, the film has set a new record in Bollywood with earnings on its first day. According to the report, the film opened with 50 crore accounts on the opening day. Now another news related to this movie has been published. It is reported that the director of the film is thinking of making a sequel and soon he is going to appear in the audience with War-2. In fact, in this interview given to Zoom, director Siddhartha Anand said, “Insha Allah, if people really like this film, we will franchise it only if the audience likes it.” That is why we are just waiting for the numbers and love we receive from the audience. ‘Let me tell you that director Siddharth Anand has also done a superhit film’ Bang-Bang ‘with Hrithik Roshan which was well liked by the audience.

Image result for war

Let me tell you that Hrithik Roshan and Tiger Shroff’s War film has amazing action, and the action is quite liked. The film marks the first time Hrithik Roshan and Tiger Shroff have a million fans of action and great dance. In such a situation, fans were already crazy about this picture. The film is also receiving good response from critics. The location of the film, its action sequence and both actors are receiving much praise. In this film, Tiger Shroff is seen as a disciple of Hrithik Roshan.

Warda S Nadiwala Tweet for their Success.

বড় সাফল্য ওয়ার সিনেমায়:

বলিউডের এখন পর্যন্ত বৃহত্তম অ্যাকশন চলচ্চিত্র এবং যশরাজ ব্যানারের বৃহত্তম সিনেমা যুদ্ধ প্রকাশিত হয়েছে। দীর্ঘদিন ধরে ছবিটি নিয়ে দর্শকদের উচ্ছ্বাস ছিল। হৃতিক ও টাইগার জুটির পর্দায় দেখার জন্য মরিয়া হয়েছিলেন সকলেই। হৃতিক রোশন ও টাইগার শ্রফ অভিনীত ছবিটি এখন ২ অক্টোবর মুক্তি পেয়েছে। ছবিটি দেখার পরে চলচ্চিত্র সমালোচকরাও এই অ্যাকশন চলচ্চিত্রটির শ্রোতাদের সাথে প্রশংসা করেছেন।একই সঙ্গে, ছবিটি প্রথম দিনেই উপার্জন নিয়ে বলিউডে একটি নতুন রেকর্ড তৈরি করেছে। খবরে বলা হয়েছে, ছবিটি উদ্বোধনী দিনে 50 কোটি দিয়ে অ্যাকাউন্ট খুলল। এখন এই চলচ্চিত্র সম্পর্কিত আরও একটি সংবাদ প্রকাশিত হয়েছে। খবরে বলা হয়েছে, ছবিটির পরিচালক এখন সিক্যুয়াল তৈরির কথা ভাবছেন এবং শিগগিরই তিনি ওয়ার -২ দিয়ে দর্শকদের সামনে আসতে চলেছেন।Image result for war

আসলে জুমকে দেওয়া এই সাক্ষাত্কারে পরিচালক সিদ্ধার্থ আনন্দ বলেছেন, ‘ইনশাআল্লাহ, আশা করি লোকেরা যদি এই ছবিটি সত্যিই পছন্দ করে, তবে দর্শকদের পছন্দ হলেই আমরা ফ্র্যাঞ্চাইজি করব। সে কারণেই আমরা কেবল দর্শকদের কাছ থেকে প্রাপ্ত সংখ্যাগুলি এবং ভালবাসার জন্য অপেক্ষা করছি। ‘আপনাকে বলি যে এর আগে পরিচালক সিদ্ধার্থ আনন্দ হৃতিক রোশনকে নিয়ে একটি সুপারহিট ছবি’ ব্যাং-ব্যাং’ও করেছেন যা দর্শকদের বেশ পছন্দ হয়েছিল।আমি আপনাকে বলি যে হৃত্বিক রোশন এবং টাইগার শ্রফের ওয়ার ছবিতে আশ্চর্যজনক অ্যাকশন রয়েছে, এবং অ্যাকশনটি বেশ পছন্দ করা হচ্ছে। এই ছবিতে প্রথমবারে হৃতিক রোশন এবং টাইগার শ্রফের জুটি দেখা গেছে, যার অ্যাকশন এবং দুর্দান্ত নৃত্যের কয়েক মিলিয়ন ভক্ত রয়েছে।

এমন পরিস্থিতিতে এই ছবিটি নিয়ে ভক্তদের মধ্যে ইতিমধ্যে প্রচুর ক্রেজি ছিল। সমালোচকদের কাছ থেকেও এই ছবিটি বেশ ভাল সাড়া পাচ্ছে। ছবিটির লোকেশন, এর অ্যাকশন সিকোয়েন্স এবং উভয় অভিনেতা অনেক প্রশংসা পাচ্ছেন। এই ছবিতে টাইগার শ্রফকে  হৃত্বিক রোশনের শিষ্য হতে দেখা গেছে।Image result for war

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here