Home Uncategorized Taarak Mehta Ka Ooltah Chashmah(গোকুলধামের মহিলারা তাদের জন্য কি পরিকল্পনাটি করবেন).

Taarak Mehta Ka Ooltah Chashmah(গোকুলধামের মহিলারা তাদের জন্য কি পরিকল্পনাটি করবেন).

256
0
গোকুলধামের মহিলারা তাদের জন্য কি পরিকল্পনাটি করবেনঃ কিছু প্রকাশনিতে দেখায় দিশা ভাকানী আক্কা দায়াবেন শোতে প্রত্যাবর্তন করছেন, যা নিয়ে জেঠালাল খুব খুশি। এমন পরিস্থিতিতে গোকুলধামের মহিলা মণ্ডল দয়াবেনকে ফিরিয়ে আনার পরিকল্পনা করে।পর্বটি তারাক এবং অঞ্জলির একটি প্রশ্নোত্তর দিয়ে শুরু হয়েছিল। তারক মা দুর্গার সামনে বসে নিবন্ধ লিখছেন।এই পরিস্থিতিতে অঞ্জলি তাকে বলে যে এবার দুর্গাপূজার সমস্ত মহিলা সালসা গারবা করছেন যার জন্য তারা সকলেই ক্লাবের বাড়িতে জড়ো হন এবং কোরিওগ্রাফাররা তাদের গরবা শেখায়। সে যখন ক্লাবের বাড়িতে গার্বার জন্য জড়ো হচ্ছেন, অঞ্জলি কোরিওগ্রাফারকে তার এমন গারবা শেখানোর জন্য বলেন যাতে তিনি তপু সেনাবাহিনীকে পরাস্ত করতে পারেন। সমস্ত মহিলা এই বিষয় নিয়ে আলোচনা করছেন যে অঞ্জলি ভাবনায় পড়ে যায়। মহিলারা জিজ্ঞাসা করলে, তিনি ব্যাখ্যা করেন যে তিনি দারাবনকে গরবার জন্য মিস করছেন। তিনি চান নয়াত্রি উপলক্ষে দয়াবেন ফিরে আসুক। এ জন্য মহিলা মণ্ডল এই বিষয়টি নিয়ে আলোচনার জন্য জেঠালালের সাথে দেখা করার পরিকল্পনা করেছে। Image result for tarak mehta ka ulta chasma
ববিতা জেঠালালকে তার সাথে দেখা করার জন্য ফোন করে, তারপরে ফোনটি সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। ববিতা বাঘাকে ডাকে, সেও তাই করে। সমস্ত মহিলা বিচলিত হন এবং ভাবছেন কেন জেঠালাল তাদের ফোনটি সংযোগ বিচ্ছিন্ন করছে। আবার অন্য দিকে নট্টু কাকা জেঠালালকে ববিতাকে ডাকার পরামর্শ দিয়েছেন। ডাকে জেঠালাল ফোনটি সংযোগ বিচ্ছিন্ন করার কারণ ববিতাকে জানায় এবং ববিতা তাকে তার পরিকল্পনার কথা জানায়।
জেঠালাল তাদের সাহায্য করতে রাজি হন এবং দয়াবেনকে ফিরিয়ে আনার পরামর্শ দেওয়ার পরে তারা মিষ্টি কিনতে বের হন। দয়াবেন কীভাবে এবার শোতে ফিরলেন দেখুন পড়ের পর্ব।

 

Share with: